রামপুরায় বাসচাপায় শিক্ষার্থীর মৃত্যু, আটক বাস চালক

ভোক্তাকন্ঠ ডেস্ক:

রাজধানীর রামপুরায় অনাবিল বাসচাপায় এসএসসি এক শিক্ষার্থী মারা গেছে। রাস্তায় সড়ক অবরোধ করাসহ ৯ টি  বাসে আগুন দিয়েছে উত্তেজিত সাধারণ মানুষ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সে একরামুন্নেসার স্কুলের শিক্ষার্থী।

সোমবার (২৯ নভেম্বর) রাত পৌনে এগারোটার দিকে রামপুরা ডিআইটি রোডে সোনালী ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে। উত্তেজিত জনতা বাসে আগুন দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভানোর চেষ্টা করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে রয়েছে বিপুল সংখ্যক পুলিশ। মধ্যরাতেও রাস্তায় যান চলাচল বন্ধ রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, বাসচাপায় রামপুরা বাজারের সামনে একজন নিহত হয়েছে। এ ঘটনায় উত্তেজিত জনতা সড়ক অবরোধ করেছেন। উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে বাসে আগুন দিয়েছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিস।

রামপুরা থানার উপ-পরিদর্শক মো.মারুফ বলেন, রাত পৌনে ১১টার দিকে ঘটনাটি ঘটে রামপুরা কাঁচা বাজারের সামনে। অনাবিল বাসের চাপায় একজন নিহত হন। নিহতের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি। অনেকে বলছেন, যে নিহত হয়েছে, সে শিক্ষার্থী। তবে আমরা নিশ্চিত নই। উত্তেজিত জনতা বেশ কয়েকটি বাসে আগুন ধরিয়ে দিয়েছে। ফায়ার সার্ভিসকে সঙ্গে নিয়ে আমরা আগুন নেভানোর চেষ্টা করছি।

জানা গেছে, রাইদা বাসে উঠতে চেয়েছিল পেছনে অনাবিলের ২ টা বাস প্রতিযোগিতা করে আসছিল একটা বাস চাপা দিয়ে চলে যায়। পরে অনাবিলের বাস চালককে আটক করে মারধর করে পুলিশের হাতে তুলেদেয় জনতা। বর্তমানে সে িঢাকা মেডিকেলে চিকিৎসাধীন বলে জানাগেছে।